১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৩রা জুলাই, ২০২২ ইং

কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীনের সমর্থনে পথসভা

স্টাফ রিপোর্টার:

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীনের সমর্থনে পথসভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে কাজীপাড়া দানের হাঠিতে এই পথ সভার আয়োজন করা হয়। অনুষ্ঠিত পথসভায় কোরআন তেলোয়াত ও দোয়্রা মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

এতে বিশিষ্ট্য সমাজ সেবক বাছির মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন কাজীপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি কিতাব আলী সরদার, শেখ মোঃ জামাল, মোঃ মুসা মিয়া মোঃ সাইফুল মিয়া, মোঃ জীবন মিয়া, অহিদ মিয়া সরদার, মোঃ সিরাজ আখন্দ, মোঃ শাহবুদ্দিন মিয়া এডভোকেট পারভেজ ও এডভোকেট মোঃ ইয়াছিন মিয়া প্রমূখ।

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার সভায় ৮ নং ওয়ার্ড এলাকাবাসী যেভাবে স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করেছে তা চিরকাল স্মরণীয় হয়ে থাকবে। আসন্ন পৌর নির্বাচনে আমি ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমি আশা করি জনসম্পৃক্ততা এবং মানুষের প্রতি আমার ভালবাসার কারণে এলাকাবাসীর মাঝে আমার গ্রহনযোগ্যতা রয়েছে। আমি বিশ্বাস করি আসন্ন নির্বাচনে ৮ নং ওয়ার্ড এলাকাবাসী আমাকে তাদের ভালবাসায় সিক্ত করে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করবেন।

যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে এই ওয়ার্ডের রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, নিরবচ্ছিন্ন স্ট্রিট লাইট সুবিধাসহ পৌর সভার সকল আধুনিক সুযোগ সুবিধা নিশ্চত করব। তিনি আরো বলেন,অপরাধ মুক্ত সমাজ গড়তে কাজীপাড়া প্রত্যেক মোড়ে মোড়ে সিসি ক্যামেরা লাগানো হবে এ আমার অঙ্গিকারের মধ্যে একটি।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com