Advertisement

শিয়ালের কামড়ে আহত অর্ধশত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬৭১।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শিয়ালের কামড়ে অন্তত অর্ধশত মানুষ আহত হয়েছে। শনিবার রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, হঠাৎ দুটি শিয়াল কিছু বুঝার আগেই গ্রামের অর্ধশতাধিক নারী-পুরুষ ও শিশুকে কামড়িয়ে আহত করে দ্রুত পালিয়ে যায়। এ সময় স্থানীয়দের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে গ্রামবাসী একটি শিয়াল পিটিয়ে মেরে ফেলে। আহতদের মধ্যে অধিকাংশরাই নারী ও শিশু।

আহতদের মধ্যে ৩২ জনকে জেলা শহরের ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে আতংকে স্থানীয় এলাকাবাসী লাঠি সোটা নিয়ে রাত জেগে পাহাড়া দিয়েছে।

প্রত্যক্ষদর্শী হারুন মিয়া বলেন, হঠাৎ একটি শিয়াল আমার ভাই ও ভাতিজিকে কামড়িয়ে পালিয়ে যায়। তাদের চিৎকারে প্রতিবেশী গোলাপ মিয়া এগিয়ে এসে একটি শিয়ালকে ঝাপটিয়ে ধরলে সবাই গিয়ে শিয়ালটি পিটিয়ে মেরে ফেলে। বাকি আর একটি শিয়াল পালিয়ে যায়।

হাসপাতালের ততত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, হাসপাতালে ৩২ জন রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে কয়েকজন টিকা দেয়া হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com