৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২২শে এপ্রিল, ২০২১ ইং

শীতার্ত শাররীরিক ও মানসিক প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত শাররীরিক ও মানসিক প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি থেকে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

এ সময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ওসমান গণি সজীব, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান, নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া ড্রিম ফর ডিসএবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ হেদায়েতুল আজিজ মুন্না প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে অতিথিবৃন্দ শতাধিক প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেন। এছাড়া পর্যায়ক্রমে আরো প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য সংসদ সদসস্যের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা দেন।