৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের আয়োজনে ৫০ জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় সার্কিট হাউস চত্বরে প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত এই শুভেচ্ছা উপহারগুলো প্রদান করেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী হাসান আকন্দ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মাহবুব আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট মোঃ লোকমান হোসেন, বিশিষ্ট সমাজসেবী তাসলিমা সুলতানা খানম নিশাত, সাংবাদিক আ,ফ,ম কাউসার এমরান, ড্রিম ফর ডিসএ্যাবিলিটির প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্না প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। এরই ধারাবাহিকতায় বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বলসহ বিভিন্ন ধরণের নিত্যপ্রয়োজনীয় খাবার পৌছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্থান থেকে আগত ৫০ জন শারীরিক ও মানসিক প্রতিবন্ধীদের মাঝে কম্বল ও চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…