Advertisement

বিএনপি-জামাত এখনো গনতান্ত্রিক প্রচেষ্টাকে নস্যাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত – আনিসুল হক এমপি

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬১০।

স্টাফ রিপোর্টার:

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতন্ত্রায়ন এবং বাংলাদেশকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করার যে প্রচেষ্টা তাকে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে এখনো লিপ্ত বিএনপি জামাত।

২০১৪ সালে বিএনপি-জামাত চেয়েছে নির্বাচন যেন না হয়। কারন নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গনতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গণতন্ত্রের বিজয় দিবসে ঢাকা থেকে ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী উপজেলার দলীয় নেতা-কর্মীদের মধ্যে যে বিভেদ রয়েছে তা ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মোঃ আজহারুলন ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম.এ আজিজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com