১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

মুজিবর্ষ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনসিসির সচেতনতামূলক র‌্যালি

এনবি প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের উদ্যোগে ও বিএনসিসি ময়নামতি রেজিম্যান্টের সহায়তায় গণসচেনতনা র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে সচেতনতা র‌্যালির উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ র ,আ, ম উবায়াদুল মোকতাদির চৌধুরী এমপি।

এ সময় তিনি বলেন, সততার সাথে দেশ প্রেমে উজ্জিবীত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে মুজিববর্ষে সকলকে এগিয়ে আসতে হবে। বিএনসিসির সদস্যদের উদ্দেশ্যে বলেন, বিজ্ঞান মনস্ক মানুষ হিসেবে ভবিষ্যতে তাদের গড়ে ওঠতে হবে। এ সময় উপস্থিত ছিলেন, ময়নামতি রেজিম্যান্টের লে:কর্ণেল সালাউদ্দিন আল মুরাদ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উপাধক্ষ প্রফেসর বিভূতিভুষন দেবনাথ, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, সম্বনয়ক মেজর শিব্বির আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, পিইউও নূর মোহাম্মদ,মাজেদুল ইসলাম, টিইউও দুলাল চন্দ্র দাস প্রমুখ।

পরে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে গিয়ে শেষ হয়। র‌্যালি চলাকালে রাস্তা চলাচলে পথচারীদের মাঝে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।