৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

নাসিরনগরে আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাণাধীন কাজ পরিদর্শন সংগ্রাম এমপি

নাসিরনগর প্রতিনিধি:

“মুজিব বর্ষের অঙ্গীকার ঘরহীন থাকবে না একটি পরিবার”এই শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার আশ্রয়ন-২‘জমি নাই ঘর নাই’প্রকল্পের আওতায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য মুজিব শতবর্ষের বিশেষ ডিজাইনের নির্মাণাধীন গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।

রবিবার বিকালে উপজেলার লক্ষীপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্প ঘুরে দেখেন তিনি ।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান,জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান,উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী,সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,জেলা পরিষদ সদস্য হাজ্বী ফারুকুজ্জামান ফারুক,ওসি এটিএম আরিচুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল আলম,বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক সরকারসহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে উপজেলার সরকারি খাস জমিতে ভূমিহীন ও গৃহহীন ৯১ টি পরিবার পাচ্ছে বিশেষ ডিজাইনের ঘর। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…