৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

স্কুল ছাত্রীকে তুলতে গিয়ে বখাটে যুবক এখন জেল হাজতে

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে রাস্তা থেকে তুলে নেয়ার সময় মাসুদ মিয়া-(২১) নামে এক বখাটেকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।বুধবার সকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর গ্রামের ফুলতলি এলাকায় এ ঘটনা ঘটে। বখাটে মাসুদ মিয়া উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামের কাদির মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায় বুধবার সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর গ্রামের ফুলতলি এলাকায় পৌছলে বখাটে মাসুদ মিয়া তার রাস্তা অবরোধ করে। পরে ওই ছাত্রীকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তার চিৎকারে আশেপাশের মানুষ গিয়ে বখাটে মাসুদকে আটক করে। পরে ওই স্কুল ছাত্রীর পিতা ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বখাটকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বকুল বলেন, বিষয়টি জানতে পেরে আমি পুলিশকে বখাটেকে আটক করার কথা বলি। তিনি বখাটের শাস্তি দাবি করে বলেন, এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, বখাটেকে আটক করা হয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।