৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

চাকুরী স্থায়ীকরণের দাবীতে পিচ রেইট (মিটার রিডার) কর্মচারীদের মানববন্ধন, মিছিল ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎ উন্নয় বোর্ডে কর্মরত পিচ রেইট (মিটার রিডার) কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবীতে মানববন্ধ, মৌন মিছিল ও স্মারকলিপি দেয়া হয়েছে। আজ রবিবার দুপুরে পিচ রেইট কর্মচারী ঐক্য পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে জেলা প্রশাসক কার্যলয়ের সামনে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের জেলা শাখার সভাপতি শাহ আলম বক্সের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পিচ রেইট কর্মচারী ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বাবর। বক্তব্য রাখেন, সংগঠনের ভৈরব শাখার সভাপতি প্রশান্ত দেবনাথ, কিশোরগঞ্জ শাখার সভাপতি মনির হোসেন, জেলা শাখার সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সুমন, সজীব সরকার, সহ-সভাপতি বায়েজিদ আহমেদ প্রমূখ।

এ সময় বক্তারা, বলেন দীর্ঘদিন যাবৎ পিচ রেইট কর্মচারীরা বিদ্যুৎ বিভাগে কাজ করলেও তাদের চাকুরী স্থায়ী হচ্ছেনা। সে সাথে তারা সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা থেকেও বঞ্চিত রয়েছে। এতে করে তাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। এ সময় তারা বিদ্যুৎ বিভাগে কর্মরত পিচ রেইট কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

পরে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়। এর আগে ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কার্যালয় প্রাঙ্গন থেকে একটি মিছিল বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।