৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

কাজীপাড়া যুব ঐক্য পরিষদ এর আত্মপ্রকাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ঐক্য, সেবা, উন্নয়ন ও শৃঙ্খলা এ ভ্রত নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কাজীপাড়া যুব ঐক্য পরিষদ এর আত্মপ্রকাশ হয়েছে। শুক্রবার রাতে কাজীপাড়া আইডিয়েল হাই একাডেমী স্কুলের হল রুমে কেক কেটে ও আলোচনার মধ্য দিয়ে কাজীপাড়া যুব ঐক্য পরিষদের উদ্বোধন করা হয়। যুব ঐক্য পরিষদ এর উপদেষ্টা মন্ডলীর মাধ্যমে সভাপতি পদে মোঃ হেলাল মিয়া ও সাধারণ সম্পাদক পদে শাহ মোঃ ইয়াছিনকে নির্বাচিত করা হয়

সভাপতি ও সাধারণ সম্পাদক পরিষদের সকল সদস্যদের নিয়ে পরামর্শ করে পূর্ণাঙ্গ কমিটি করা হয়। পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছে সহ-সভাপতি আশরাফুল ইসলাম রাব্বি, সহ-সভাপতি মোঃ নাদিম মিয়া, সহ-সভাপতি আকিব জাহান(সাফায়েত), সহ-সভাপতি শাহ মোঃ আরমান, সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহ মোঃ ইয়াছিন মিয়া, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ খাদেম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন খন্দকার, সহ সাংগঠনিক সম্পাদক এ কে এম ওবায়দুল্লাহ মনির, দপ্তর সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, সহ-দফতর সম্পাদক শাহ মোঃ ওয়ালিদ, প্রচার সম্পাদক মোঃ শরিফ নূর, সহ প্রচার সম্পাদক সালাউদ্দিন মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক সাজেদুল ইসলাম সুমন, সহ সমাজকল্যাণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, কোষাধক্ষ্য মোঃ রাসেল সরকার, ক্রীড়া সম্পাদক শেখ মহিউদ্দিন সজল, সহ ক্রীড়া সম্পাদক মোঃ জহির মিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিশ্বজিৎ বণিক, সহ-আইন বিষয়ক সম্পাদক মোঃ কাওছার মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ খালেদ হাসান আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক তানভীর মাহমুদ, সহ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল জাহান, সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাক্তার পাবেল, ধর্মবিষয়ক সম্পাদক সৈয়দ আশরাফ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন, সহ কৃষি বিষয়ক সম্পাদক মোঃ খোকন মিয়া, অর্থায়ন ও আমোদ-প্রমোদ সম্পাদক মোঃ মাসুদ পারভেজ, সহ অর্থায়ন ও আমোদ প্রমোদ সম্পাদক রকি মিয়া, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ মুরাদ আহমেদ, সহ তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ মামুন মিয়া।

  1. বিঃদ্রঃ অনাকাঙ্ক্ষিত ভাবে সহ-সভাপতি আশরাফুল ইসলাম রাব্বির নামটি বাদ পড়ে গিয়ে ছিল। এ ভূলের জন্য নিউজ ব্রাহ্মণবাড়িয়ার পরিবার পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি।