৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই এপ্রিল, ২০২১ ইং

আশুগঞ্জে এলজিইডির সড়ক সংস্কারে বাঁধা ও কার্যসহকারীকে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে॥ থানায় মামলা

আশুগঞ্জ প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের চর চারতলা ইউপি চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার কর্তৃক উপজেলা এলজিইডির কার্যসহকারী সাখাওয়াত হোসেন শামীমকে সড়কের সংস্কার কাজে বাঁধা প্রদান ও মারধরের অভিযোগ উঠেছে। গত বুধবার দুপুরে চরচারতলা গ্রামে সড়কের ঢালাইয়ের কাজের সময় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় বুধবার রাতেই উপজেলা এল.জি,ডি কার্যসহকারী সাখাওয়াত হোসেন শামীম বাদী হয়ে চরচারতলা ইউপি চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকারসহ ৪/৫ জনের বিরোদ্ধে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করেন, ২ ডিসেম্বর বুধবার দুপুরে উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদ হইতে মলাই মেম্বারের বাড়ীর পর্যন্ত সড়কের ঢালাইয়ের কাজ পরির্দশন করতে যাই উপজেলা এল.জি,ডি কার্যসহকারী সাখাওয়াত হোসেন শামীম। এ সময় জিয়াউদ্দিন খন্দকারসহ ৪/৫ মিলে দেশীয় অস্ত্র নিয়ে সড়কের কাজ বন্ধ করিয়া উপজেলা এল.জি,ডি কার্যসহকারীকে হত্যার উদ্দেশ্যে মারধর করেন। এবং সড়কের কাজে ব্যবহৃত উড়া, বেলছা, ভাইবেটার, কোদাঁল ও মেশিনসহ অন্যান্য মালামাল ফেলে দেয়।

এদিকে, এ ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকারের মোবাইলে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, ইতিমধ্যে মামলাটি রেকড করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।