১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২১ ইং

মীর মোঃ শাহীন মিনি কাপ ফুটবল টূর্ণামেন্ট খেলা উদ্বোধন

স্টাফ রিপোর্টার:

ক্রীড়া শক্তি ক্রীড়া বল, মাদক ছেড়ে খেলতে চল এ স্লোগানকে সামনে রেখে মীর মোঃ শাহীন মিনি কাপ ফুটবল টূর্ণামেন্ট খেলা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ মাঠে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে টূর্ণামেন্টের উদ্বোধন করেন একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো এর জেলা প্রতিনিধি মীর মোঃ শাহীন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজীপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি কিতাব আলী, বিশিষ্ট্য ঠিকাদার ছানাউল্লাহ আনার, সমাজ সেবক হেবজুলবাড়ী শাকিল, শেখ মোঃ জামাল সরদার, মীর মোঃ হারেজ মিয়া সরদার, শেখ মোঃ হিরন, আফরোজ শাহ, উইসুফ আলী সরদার, শাহ মোঃ ফিরোজ, মোবারক খন্দকার, মোঃ মুছা মিয়া, শাহ মোঃ নূর ইসলাম, মোঃ শাহাব উদ্দিন,প্রমুখ।

এসময় বক্তারা বলেন, খেলাধুলা যে যুবকদের বাজে পথ এবং মাদক থেকে দূরে রাখে তার বাস্তব প্রমান হল আজকের উদ্বোধনী খেলায় দর্শক হিসেবে যুবকদের সংখ্যাই বেশি। যতক্ষন খেলা চলবে ততক্ষন এ যবক গুলো মাঠে থাকবে। তাই যুবকদের মাদক থেকে দূরে রাখতে বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে।

উদ্বোধনী খেলায় জাগরণ ফুটবল একাডেমী বনাম মরহুম আমির আলী খাদেম স্মৃতি সংঘের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় জাগরণ ফুটবল একাডেমীকে ১ গোলে পরাজিত করে মরহুম আমির আলী খাদেম স্মৃতি সংঘ বিজয়ী হয়। উক্ত টুর্ণামেন্টে ১৬টি দল অংশ গ্রহন করবেন।