১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩০শে নভেম্বর, ২০২০ ইং

পুলিশি বাঁধার মধ্যেই যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধার মধ্যেই কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা যুবদলের ডাকা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে শহরের কলেজ পাড়ায় ঢাকা ও সিরাজগঞ্জের নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ ও কেন্দ্রীয় যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে চড়াও হয়ে বাঁধা দেয়।

পরে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় জেলা যুবদলের সভাপতি মোঃ শামীম মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, নির্বাচন কমিশন বার বার প্রহসনের নির্বাচনের মাধ্যমে দেশের মানুষের ভোটের অধিকারকে খর্ব করেছে। এরই ধারাবাহিকতায় ঢাকা ও সিরাজগঞ্জে প্রহসনের নির্বাচন হয়েছে।

এ সময় বক্তারা, ঢাকায় গাড়ি পুড়ানোর ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় জেলা বিএনপির সদস্য মমিনুল হক, জসীম উদ্দিন রিপন, আসাদুজ্জামান শাহীন, আবু শামীম আরিফসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।