১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩০শে নভেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জে ঈশান হত্যার বিচার ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

 

আশুগঞ্জ প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সামাজিক সংগঠনের সেচ্ছাসেবী ঈশান হত্যা বিচার ও দ্রুত আসামীদের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আশুগঞ্জের সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর আশুগঞ্জ উদ্যোগে মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্বর এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মনববন্ধনে আশুগঞ্জের ১৭টি সামাজিক , সেচ্ছাসেবক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, এলাকাবাসীর ও ঈশানের পরিবারের সদস্য অংশ নেন।

মানববন্ধনে নিহত ঈশানের বাবা মিজানুর রহমান, মা আকলিমা আখি বেগম, প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, সাধারন সম্পাদক আল মামুন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবু দাউদ অপি, ব্লাড ফর আশুগঞ্জ সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান রিপন, হাসান ইমরান, আশ্রয় বিদ্যাপিঠ সংগঠনের উপদেষ্টা এরশাদ সহ সামাজিক সেচ্ছাসেবী সংগঠন গুলোর সদস্যরা বক্তব্য রাখেন।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশটি সঞ্চালনা করেন ব্লাড ফর আশুগঞ্জ সংগঠনের উপদেষ্টা ইকরান আহমেদ রোমন ও রাহাদ খান।

বক্তারা, ঈশানের হত্যাকারীদের অবিলম্বের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর আশুগঞ্জের লালপুরে নৃসংসংস ভাবে হত্যা করা হয় নিহত ঈশানকে। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে ২১জনকে আসামী করে থানা মামলা করলেও ১জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীরা এখনো ধরা ছোয়ার বাহিরে আছে। তাই দ্রুত তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।