১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

মোঃ রাসেল আহমেদ,এনবি ডেস্ক:

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন(বনপা)র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের ক্বারী চাইনিজ এন্ড রেস্টুরেন্টের কনভেনশন হল রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও।

(বনপা) জেলা শাখার আহ্বায়ক আল-আমীন শাহীনের সভাপতিত্বে সদস্য সচিব আরিফুল ইসলাম সুমন সঞ্চালনা করেন। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহসভাপতি ও বনপা’ জেলা শাখার সিনিয়র যুগ্ন-আহ্বায়ক ইব্রাহীম খান সাদাত, ব্রাহ্মণবাড়িয়া টাইমস এর সম্পাদক ও প্রকাশক মনির হোসেন টিপু, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান পারভেজ, এটিএন বাংলা জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া নিউজ টিভির সম্পাদক ও প্রকাশক ইসহাক সুমন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা আয়কর আইনজীবী কাজী তারেক মাহমুদ, দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি মো. আজহার উদ্দিন, নিউজ কণ্ঠের নিবার্হী সম্পাদক ও প্রকাশক মো. জয়নাল আবেদীন, ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক ও প্রকাশক আব্দুল্লাহ আল নাঈম, একুশে টিভি চিত্র সাংবাদিক মো. রাসেল আহমেদ প্রমুখ। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।