১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৭শে অক্টোবর, ২০২০ ইং

ধর্ষনের শাস্তি ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদন্ড নিশ্চিত করা উচিৎ -মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার:

ধর্ষণে অভিযুক্তদের বিচার শেষে তাদেরকে ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদন্ড নিশ্চিত করা উচিৎ বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়ার সদর আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি বলেন, শুধু তাই নয়, যারা বিভিন্ন স্থানে ছোট ছোট ছেলেদের সাথে অত্যাচার (যৌন নিপিড়ন) করে তাদেরও মৃত্যুদন্ড হওয়া উচিত।

তিনি সোমবার বিকেলে স্থানীয় সুর স¤্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাল উদ্দিন আলালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, যত রকমের নারী শিশু বিদ্বেষী আছে, তাদের সবাইকে দ্রুত বিচার আইনের আওতায় আনা উচিৎ। পাশাপাশি আমি ব্যক্তিগতভাবে ক্রসফায়ারে বিশ্বাসী না হলেও ধর্ষণের অভিযুক্তদের বিচার শেষে তাদেরকে ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদন্ড নিশ্চিত করা উচিৎ।

জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক এম.এ.মালেক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর সভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ মোঃ মহসিন প্রমুখ। আলোচনা সভায় জেলার বিভিন্ন উপজেলার শ্রমিকলীগের নেতারা বক্তব্য রাখেন।

নবীনগরে পৃথক ঘটনায় ২ জন…