১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে অক্টোবর, ২০২০ ইং

চা স্টলে কথা কাটাকাটি, প্রতিপক্ষের হামলায় আহত দুই

 

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় চা স্টলে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার সুলতানপুর ইউপির রাধিকা বাজারের পাশে এই ঘটনাটি ঘটে। আহতরা হলো উত্তর ওই ইউপির উত্তর জাঙ্গাল গ্রামের লিল মিয়ার ছেলে নজরুল (৩০) ও সোলেমান ভূইয়ার ছেলে আরজু মিয়া।

আহতদের পরিবার জানায়, সন্ধ্যায় রাধিকা বাজারের একটি চা স্টলে বসে চা খাওয়ার সময় একই এলাকার নজির মিয়ার ছেলে রমজান মিয়া নজরুলকে উস্কানীমূলক কথাবার্তা বলে। এ সময় নজরুল উস্কানীমূলক কথার প্রতিবাদ করলে রমজানের সাথে তার হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি স্থানীয়রা মিমাংসা করে দেয়। পরবর্তীতে নজরুল বাড়ি ফেরার সময় নজির মিয়ার ছেলে আরমান, রমজান, মরহুম ডিপটি মিয়ার ছেলে মোশারফ মিয়া ও তার ভাই বারেক, এবং আলফু মিয়ার ছেলে রেজাউল দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়।

এ সময় আরজু মিয়া নামের এক ব্যক্তি নজরুলকে বাঁচাতে গেলে তিনিও তাদের হামলায় গুরুতর আহত হন। পরে আহত দুই জনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ শাহজাহান জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নবীনগরে পৃথক ঘটনায় ২ জন…