১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে অক্টোবর, ২০২০ ইং

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ভি.পি হাসান সারোয়ার এর উদ্যোগে এতিম বাচ্চাদের মাঝে খাবার বিতরণ

মোঃ রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

প্রধান মন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় দোয়া মিলাদ মাহফিল ও ২০০ এতিম বাচ্চাদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের কাজীপাড়া জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা ও কারিগরী শিক্ষালয় মাদ্রাসায় ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সভাপতি প্রার্থী ভি.পি হাসান সারোয়ার এর উদ্যোগে ও কাজীপাড়া ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সহযোগিতায় এই আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক মিয়া, কার্যকরী সদস্য আবিদুর রহমান দেওয়ান, জেলা আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য মাহমুদুল রহমান জগলু, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম এবং সাধারণ সম্পাদক সৈয়দ সাজ্জাদ করিম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য মেহেদী হাসান লেনিন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সুজন ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা সৈয়দ হাসনাত সিফাত, যুবলীগ নেতা আরিফ, খলিল, সেলিম মোল্লা, মালু প্রমুখ। ১৯৪৭ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।

এর আগে মসজিদে ও মাদ্রাসায় ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নবীনগরে পৃথক ঘটনায় ২ জন…