১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৭শে অক্টোবর, ২০২০ ইং

নাসিরনগরে শেখ হাসিনার জম্মদিন পালিত

নাসিরনগর প্রতিনিধি:

কেক কাটা,মিলাদ মাহফিল,আলোচনা সভা ও দুই দিন ব্যাপী চিত্রকর্ম প্রদর্শনীর উদ্বোধনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানিয়ে এমপি বলেন, বাংলাদেশের সবচেয়ে বিচক্ষণ সফল রাজনৈতিক মানুষটির নাম শেখ হাসিনা। বাংলাদেশে উন্নয়নের নামও শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে সারা দুনিয়ায় বাংলাদেশ আজ প্রশংসিত ও সমাদৃত। দেশের জন্য জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে তাঁর লক্ষ্য অর্জনে থেকেছেন অবিচল ।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্রার্চাযের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দ হামিদা লতিফ পান্না, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডাঃ মোঃ কিরণ মিয়া,চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাসিরউদ্দিন রানা প্রমূখ।

এসময় উপজেলা,ইউনিয়ন আওয়ামীলী ও অঙ্গসংগঠনের তৃণমূল পযার্য়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভার শুরুতেই শেখ হাসিনার ৭৪তম জম্মদিন উপলক্ষে শেখ হাসিনার জীবনী নিয়ে দুইদিন ব্যাপী চিত্রকর্ম প্রদর্শনীর ফিতা কেটে উদ্বোধন করেন মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি ।

পরে জম্মদিনের কেক কাটা হয়। আলোচান সভা শেষে দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ করা হয়।

নবীনগরে পৃথক ঘটনায় ২ জন…