১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে অক্টোবর, ২০২০ ইং

দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একটি ইতিহাস এবং আমাদের অহংকার, বীরমুক্তিযোদ্ধা শফিকুল আলম এম.এসসি

মো.রাসেল আহমেদ,এনবি ডেস্ক:

জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু বিশ্বের কাছে যেমন একটি ইতিহাস তেমনি মানবতার মাতা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একটি ইতিহাস এবং আমাদের অহংকার।

তিনি বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামক রাষ্ট্র বিশ্বের বুকে আত্মপ্রকাশ করে। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনৈতিক মুক্তি সাধিত হচ্ছে।

তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ, বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ। অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়েছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, বেকারত্ব হ্রাস, কৃষিতে সফলতা, নারীর ক্ষমতায়ন, স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণসহ অবকাঠামো উন্নয়নে বিপ্লব ঘটেছে।

সোমবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ ইবাদত খানায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল, তাবারক বিতরণ ও বঙ্গবন্ধুর মুড়ালে ফুলেল শুভেচ্ছা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক ২ বারের পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল বাক্কী, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিনারা আলম, জেলা শ্রমিক লীগের সভাপতি এডঃ কাউসার আহমেদ, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সভাপতি কাজী মোবারক হোসেন, জেলা পরিষদ প্রশাসনিক কর্মকর্তা রতীশ চন্দ্র রায়, হিসাব রক্ষন কর্মকর্তা কাজী ছানাউল হক, প্রধান সহকারী মোঃ নুরুর রহমান, উচ্চমান সহকারী হাজী মোঃ আমির হোসেনসহ,জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন জেলা পরিষদের ইবাদত খানার পেশ ইমাম মাওঃ রফিকুল ইসলাম।

নবীনগরে পৃথক ঘটনায় ২ জন…