১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৭শে অক্টোবর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ার প্রেসক্লাবের নতুন সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন

মোঃ রাসেল আহম্মেদ এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাবেদ রহিম বিজন। সোমবার সন্ধ্যায় জেলা নির্বাচন কমিশন ভোট গননা শেষে এই ফলাফল জানান।

নির্বাচনের ফলাফল হলো, সভাপতি পদে রিয়াজউদ্দিন জামি ২০ ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী দীপক চৌধুরী বাপ্পি ১৫ ভোট ও মোঃ আরজু পেয়েছেন ২ ভোট। সাধারণ সম্পাদক পদে জাবেদ রহিম বিজন ২৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী বাহারুল ইসলাম মোল্লা পেয়েছেন ১১ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন পীযূষ কান্তি আচার্য। তার প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ জসীম উদ্দিন ১৪ ভোট ও সৈয়দ মোহাম্মাদ আকরাম পেয়েছেন ৭ ভোট। সহ-সভাপতি পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম খান সাদাত। তার প্রতিদ্বন্ধি প্রার্থী নিয়াজ মোহাম্মদ খান বিটু পেয়েছেন ১৪ ভোট।

কোষাধ্যক্ষ পদে নজরুল ইসলাম শাহাজাদা ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী মোশাররফ হোসেন বেলাল পেয়েছেন ১৪ ভোট। দপ্তর সম্পাদক পদে শাহজাহান সাজু ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী মোজাম্মেল চৌধুরী পেয়েছেন ১৬ ভোট।

সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে মজিবুর রহমান খান ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী উজ্জল চক্রবর্তী পেয়েছেন ১৪ ভোট।

এছাড়াও ৪ টি পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় ৪ জন নির্বাচিত হয়েছেন। এরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রিয়া বিষয়ক সম্পাদক পদে এইচ এম সিরাজ, র্কাযকারী সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ ও মনির হোসেন।

পরে নব-নির্বাচিত নেতৃবৃন্দ সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছে দেশ ও জাতির কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সোমবার দুপুর ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

নবীনগরে পৃথক ঘটনায় ২ জন…