৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই এপ্রিল, ২০২১ ইং

পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে নোঙর রাজঘাট ইউনিট’র যাত্রা শুরু

মো. রাসেল আহমেদ,এনবি ডেস্ক:

“আমার দেশ আমার মান, পরিস্কার-পরিচ্ছন্নতায় চলবে অভিযান” এই স্লোগান কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে “নোঙর রাজঘাট ইউনিট” যাত্রা শুরু করেছে। শুক্রবার সকালে পৌর শহরের শিমরাইলকান্দি রাজঘাট এলাকার তরুণদের নিয়ে এই কার্যক্রম শুরু করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা মুন্নী, অর্থ সম্পাদক শিপন কর্মকার, রাজঘাট ইউনিট এর সদস্য মো.নাসিম মিয়া, মোর্শেদ মিয়া, রয়েল মিয়া, মো.সাদ্দাম, মুরাদ ভূইয়া, রাসেল ভূইয়া, তামান্না, মো.পাপ্পু মিয়া, মো.আশরাফুল, মো.জোনায়েদ, মো.পাবেল, আনিসুর রহমান প্রমূখ ।

নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি শামীম আহমেদ বলেন, শিররাইলকান্দি রাজঘাট এলাকার উদ্যমী তরুণদের নিয়ে আমরা এই যাত্রা শুরু করেছি। রাস্তাঘাট, ড্রেন ও নদীর পাড় পরিস্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগে নোঙর জেলা কমিটির সার্বিক সহযোগিতায় প্রতি সপ্তাহে শুক্রবার সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

নোঙর এর সাধারণ সম্পাদক খালেদা মুন্নী বলেন, রাজঘাট ইউনিট এর মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ছোট ছোট ইউনিট করে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ চালিয়ে যেতে আমরা অঙ্গিকারাবদ্ধ। এ সময় তিনি পৌরসভার সার্বিক সহযোগিতা কামনা করেন।

রাজঘাট ইউনিট এর সদস্যরা বলেন, এই মহতী কাজে নিজেদের আত্মনিয়োগ করতে পেরে আমরা গর্ববোধ করছি ও প্রতি শুক্রবার সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত তাদের কার্যক্রম অব্যাহত রাখবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং রাজঘাট ইউনিট নামে নোঙরে সম্পৃক্ত করায় নোঙর বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি ও চেয়ারম্যান সুমন শামস এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।