৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে নভেম্বর, ২০২০ ইং

তরুণ সাংবাদিক উদয়ের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার শিশু-কিশোর সংগঠন “ঝিলমিল একাডেমির সাবেক পরিচালক ও তরুণ সাংবাদিক রেফাতুল ইসলাম উদয়ের এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ‘হোয়াইট নিউজ ২৪ ডট কম’ এর কার্যালয়ে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঝিলমিল একাডেমি প্রতিষ্ঠাতা ও পরিচালক মনিরুল ইসলাম শ্রাবণ এর সভাপতিত্বে ও ঝিলমিলের সাবেক পরিচালক ইফতেয়ার উদ্দিন রিফাতের পরিচালনায় উক্ত স্মরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিলমিল সাবেক পরিচালক, জাগো নিউজের জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, তেপান্তর নিউজের প্রকাশক ও সম্পাদক সীমান্ত খোকন, কবি ও কবির কলম এর সাধারণ সম্পাদক কবি হুমায়ুন কবির সোহেল, বাংলা নিউজ জেলা প্রতিনিধি মেহেদী নুর পরশ, ডেইলি সান এর জেলা প্রতিনিধি নেয়ামুল আকঞ্জি, দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি বাহাদুর আলম, ঝিলমিল সাবেক পরিচালক পায়েল আহমেদ, ঝিলমিলের সাবেক পরিচালক, ব্রেকিং নিউজের জেলা প্রতিনিধি মজহারুল করিম অভি,

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সময় টিভির চিত্র সাংবাদিক আনিছুর রহমান, এনটিভির চিত্র সাংবাদিক ঝিলমিলের সাবেক সদস্য নয়ন আহমেদ, একুশে টিভির চিত্র সাংবাদিক রাসেল আহম্মেদ প্রমূখ।

সভায় উদয়ের নানান স্মৃতি স্মরণ করা হয়। তার জীবনের নানা দিক নিয়ে আলোচনা করা হয়। সভায় উদয়ের আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে মোনাজাত করা হয়।