৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে নভেম্বর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় তিন ছিনতাইকারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকসার যাত্রী সেজে ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিএনজিচালিত অটোরিকসার চালক শামীম মিয়া-(২০), যাত্রীবেশী রোমান মিয়া- (২১) ও জাবেদ মিয়া-(২০)। তাদের সবার বাড়ি সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর গ্রামে।

খোঁজ নিয়ে জানা গেছে, মাইন উদ্দিন নামে একজন উপ-সহকারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা বুধবার রাতে সুহিলপুর বাজার এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকসায় উঠে। এসময় অটোরিকসার পিছনের সীটে যাত্রীবেশী দুই ছিনতাইকারী ছিলেন। অটোরিকসাটি কিছুদূর যাওয়ার পর ওই দুই যাত্রী মাইন উদ্দিনের গলায় ছুরি ধরে। পরে ছিনতাইকারীরা তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মাইন উদ্দিনকে কুমিল্লা-সিলেট মহাসড়কের চান্দিয়ারা এলাকায় অটোরিকসা থেকে ফেলে পালিয়ে যায়।

পরে মাইন উদ্দিনের চিৎকারে স্থানীয়রা অটোরিকসাটিকে ধাওয়া করে মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রাম থেকে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে তুলে দেয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান বলেন, গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে মাইন উদ্দিন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।