৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

কোরআন এবং মহানবীকে অবমাননার প্রতিবাদে কওমি প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়ার মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

সম্প্রতি সুইডেনে পবিত্র কুরআনে অগ্নিসংযোগ ও নরওয়েতে কোরআনের পাতা ছিঁড়ে অবমাননা করা এবং ফ্রান্সের শার্লি হেবদো ম্যাগাজিনে মহানবী সা. এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছে সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত মানববন্ধনে সংগঠনের মুখপাত্র হাফেজ মুফতী এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুফতী নিয়ামুল ইসলাম, মুফতি যুবায়ের সাইফুল্লাহ, মাওলানা সাইফুর রহমান মুন্না, মুফতি কেফায়েতুল্লাহ, মাওলানা ইয়াছিন আরাফাত,মাওলানা সৈয়দ আবুল কাসেম, মাওলানা নাঈমুল হক সাদেকী, মাওলানা আঃ মুমিন মেসবাহ প্রমুখ।

বক্তারা বলেন, সুইডেন ও নরওয়েতে ইসলাম বিরোধী উগ্রগোষ্ঠী আল্লাহ প্রদত্ত্ব সর্বশ্রেষ্ঠ ধর্মগ্রন্থ পবিত্র কুরআন শরীফে অগ্নিসংযোগ ও সর্বশেষ নবী মুহাম্মদুর রাসুলুল্লাহ সা. এর অবমাননা করে চরম ধৃষ্টতার পরিচয় দিয়েছে।

পবিত্র কুরআন ও সর্বশ্রেষ্ঠ নবী মুহাম্মদুর রাসুলুল্লাহ সা. এর শানে কোন ধরনের অবমাননা মুসলমানগণ সহ্য করতে পারে না। ধর্ম অবমাননা ও শান্তি বিনষ্টের অপরাধে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।