৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জে দুই মাদক পাচারকারী গ্রেপ্তার

স্টাফ রিপোটার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিপুল পরিমান মাদকসহ মোঃ আরিফ হোসেন-(২৯) এবং খোকন মিয়া-(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় মাদকদ্রব্য বহনকারী একটি পিকআপ ভ্যান ও জব্দ করা হয়।

বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের টোল প্লাজায় অভিযান চালিয়ে ৪৯ কেজি গাঁজা ও ২৬৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বাড়ি মুন্সীগঞ্জ জেলার কাজী কসবা গ্রামে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বিকেলে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা আশুগঞ্জ টোল প্লাজায় অভিযান চালিয়ে (ঢাকা মেট্রো-ন-২১-১৩৭৩) একটি পিকআপ ভ্যান আটক করে। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এই মাদক ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থেকে নারায়নগঞ্জ জেলায় নেয়া হচ্ছিল। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।