৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় ১৩জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় ১৩ মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও বিজিবির সদস্যরা। এ সময় চারটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার হরিজন কলোনী, আখাউড়া উপজেলা, বিজয়নগর উপজেলার ও কসবা উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ ১৩জনকে গ্রেপ্তার করা হয়।

বিকেলে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার হরিজন কলোনী থেকে ৭০ লিটার মদসহ ১০জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মদন দেবনাথ, অশোক কুমার মল্লিক, বড়দা ঋষি, ভবতোষ ঋষি, অনিল ঋষি, চন্দন ঋষি, শরীফ মিয়া, সাইদুল ইসলাম, শংকর ঋষি, কাজী নজরুল।

অপরদিকে বিজিবির ২৫ ব্যাটালিয়ন ( সরাইল ব্যাটালিয়ন) থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাতে বিজিবির সদস্যরা জেলার আখাউড়া উপজেলার কল্যানপুর এলাকা থেকে ৩ কেজি গাঁজা এবং ১৭ বোতল ফেনসিডিলসহ সুজন চন্দ্র দাস- (২২), একই উপজেলার রাজাপুর এলাকা এবং আবদুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৭৩ বোতল স্কফ সিরাপ, আখাউড়া উপজেলার খলাপাড়া এলাকা থেকে ২৬ বোতল স্কফ সিরাপ ও ২টি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী সাদির মিয়া- (২২) এবং বিজয়নগর উপজেলার মহেশপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৪৮ বোতল স্কফ সিরাপ এবং কসবা উপজেলার জয়নগর এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ৭০০ গ্রাম গাঁজা ও ২টি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী রনি ভুইয়া-(২০)কে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে বিজয়নগর, কসবা ও আখাউড়া থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।