৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

অসহায়দের পাশে দাঁড়াতে বস্ত্র ও গাছের চারা বিতরণ করেছে মানুষ রতন সংগঠন

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক:

জাতীয় শোক দিবসে অসহায়দের পাশে দাঁড়াতে ও সবুজ বনায়ণের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বস্ত্র ও গাছের চারা বিতরণ করেছে “মানুষ রতন” নামের একটি সামাজিক সংগঠন। শনিবার বিকেলে সদর উপজেলার শালগাঁও-কালিসীমা স্কুল এন্ড কলেজ মাঠে এ সামাজিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি থেকে প্রায় ৫শত অসহায় পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি ও বিভিন্ন প্রজাতির গাছের চারা পৌছে দেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের সভাপতি ও মানুষ রতন সংগঠনের উপদেষ্টা মোঃ বাবুল মিয়া।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রাসেল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও সংগঠনের উপদেষ্টা মোঃ শাহ আলম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন রানা, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির, মুন্সি মোঃ সোহেল রানা, ৯ নং নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মামুনুর রশীদ রতন, সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাবেক সদস্য মোঃ হুমায়ুন কবীর, সংগঠনের উপদেষ্টা এম, এ আব্দুস সালাম, মোঃ শফিকুল ইসলাম, রেহান উদ্দিন রেনু, ইশতিয়াক আহম্মেদ দুলাল।

মানুষ রতন সামাজিক সংগঠনের সাধারণ সাধারণ সম্পাদক মাহমুদুল হক তৌহিদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ রুস্তম ইউনুছ, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন সাবেরী, শামীম আহমেদ, হেলাল উদ্দিন, খন্দকার হাসান কবির, সুজন মাহমুদ শাওন, রানা প্রমূখ।

এ সময় সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, মানুষ রতন সংগঠন মানবতার কল্যানে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। সংগঠনটির সদস্যরা রক্তদান, ত্রাণ বিতরণ, সবুজ বনায়নে বৃক্ষ রোপন কর্মসূচী, বস্ত্র বিতরণসহ নানা সামাজিক কাজের সাথে সম্পৃক্ত রয়েছে যা ইতিমধ্যে সকলের আস্থার প্রতিকে পরিণত হয়েছে। মানুষের পাশে দাড়ানোর এই কার্যক্রম অব্যাহত থাকবে।