১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩০শে নভেম্বর, ২০২০ ইং

ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে সাড়ে ৫ কোটি টাকার চেক বিতরণ

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ-সরাইল-ধরখার-আখাউড়া মহাসড়ককে চারলেন জাতীয় মহাসড়কে উন্নীতকরনে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে ক্ষতিপূরনের ৫ কোটি ৬৮ লাখ ৬০ হাজার ৮২৪ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রামরাইল ইউনিয়নের উলচাপাড়া বাজারে আটজন ক্ষতিগ্রস্তদের মধ্যে এই চেক বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে থেকে চেক বিতরণ করেন জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা অঞ্জন দাস।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট স›দ্বীপ তালুকদার,এল.এ.শাখা কানুগো মোঃ আবুল কাশেম, সেন্দা ভূমিসহকারি কর্মকর্তা আশুতুষ চন্দ্রভ‚মিক, ৯নং ওয়ার্ডে কাউন্সিলর মোঃ মুরাধ খান,১নং ওয়ার্ডে মেম্বার মোঃ আবুল কালামসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা- কর্মচারীগন।

অনুষ্ঠানে ক্ষতিগস্ত খন্দকার শিরিন আক্তারকে ৪৯ লাখ ১ হাজার ৫৫০ টাকা, খন্দকার সেলিনা আক্তারকে ৪৯ লাখ ১ হাজার ৫৫০ টাকা, খন্দকার সালমা আক্তারকে ৪৯ লাখ ১ হাজার ৫৫০ টাকা, খন্দাকার এ.কে.এম সামছুল আলমকে ৯৭ লাখ ৯০ হাজার ৪৯৭ টাকা, মোঃ সাইফুল আলমকে ৯৭ লাখ ৯০ হাজার ৪৯৭ টাকা, খন্দকার শফিকুল আলমকে ৯৭ লাখ ৯০ হাজার ৪৯৭ টাকা, সাহেরা খাতুনকে ১৮ লাখ ২৬ হাজার ৩৮৩ টাকা, মোঃ ইসরাইল ১ কোটি ৯ লাখ ৫৮ হাজার ২৯৮ টাকার চেক দেয়া হয়।

চেক বিতরন অনুষ্ঠানে জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা অঞ্জন দাস বলেন, আপনাদের কাছে স্বচ্ছতার সাথে সেবা পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর। কেউ মধ্যস্বত্বভোগীদের খপ্পরে পড়বেন না। এবং মধ্যস্বত্বভোগীদের প্রতিহত করতে আপনারা আমাদেরকে সহযোগিতা করুন। আমরা একেবারে স্বচ্ছতার সাথে আবেদনের বিষয়ে সমস্ত সহযোগিতা করা থেকে শুরু করে ক্ষতিপূরণের চেক আপনার বাড়িতে এসে পৌঁছে দিবো।