৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ইজিবাইককে সাইড না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে হাদিস মিয়া-(২৮) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে। নিহত হাদিস মিয়া উপজেলার ধরমন্ডল গ্রামের সোয়াব আলীর ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ইজিবাইকের সাইড না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে ধরমন্ডল বাজারে নজরুল ইসলাম ও একলাছ মিয়ার মধ্যে বাকবিতন্ডা ও পরে হাতাহাতি হয়।

পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ধরমন্ডল সড়কে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নজরুল ইসলামের সমর্থক মোঃ হাদিস মিয়া বুকে টেটাবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাদিস মিয়াকে হবিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সংঘর্ষে উভয়পক্ষের আরো ২০জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন দাঙ্গাবাজকে আটক করে।

আহতদেরকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ আনিসুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।