২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই আগস্ট, ২০২০ ইং

ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে দুই কোটি টাকার চেক বিতরণ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার সুলতানপুর-আখাউড়া সড়কের বাঁক সোজাকরণ বর্ধিত অংশের ক্ষতিগ্রস্ত ও আশুগঞ্জ- আখাউড়া মহাসড়ককে চারলেন জাতীয় মহাসড়কে উন্নীতকরনে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে ক্ষতিপূরনের ২ কোটি ৩ লাখ ৫৯ হাজার ৭৫ টাকার চেক বিতরণ করা হয়েছে

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজ মাঠ ও রামরাইল ইউনিয়নের উলচাপাড়া ঈদগাহ মাঠে পৃথক অনুষ্ঠানে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা অঞ্জন দাস।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামানসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা- কর্মচারীগন।

অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত মোঃ শরীফকে ৫ লাখ ৮৭ হাজার ৬৬১ টাকা, সূধীর সরকারকে ৬৫ লাখ ৮১ হাজার ৫৮৮ টাকা, আবদুল জলিলকে ১১ লাখ ৬১৭ শত টাকা, রহিমা বেগম চৌধুরীকে ১ লাখ ৬ হাজার ৭৬২ টাকা, রেজাউর রহমান চৌধুরীকে ৬২ হাজার ২৭৭ টাকা, লিটন মিয়াকে ৫৪ লাখ ১৮ হাজার ৯৯৭ টাকা, খালেদা আক্তারকে ১৫ লাখ ৯৮ হাজার ৩৪৬ টাকা, হেনা বেগমকে ৩৮ লাখ ৯৬ হাজার ২৮৩ টাকা, আবদুল জলিলকে ৫ লাখ ৩ হাজার ২৬৯ টাকা ও নূর মিয়াকে ৫ লাখ ৩ হাজার ২৬৯ টাকার চেক দেয়া হয়।

চেক বিতরন অনুষ্ঠানে জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা অঞ্জন দাস বলেন, আমরা স্বচ্ছতার সাথে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক বিতরণ করছি। সরকারি কোনো কর্মকর্তা ও কর্মচারী অধিগ্রহনকৃত ভূমি মালিকদের সাথে কোনো ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।