১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৯শে অক্টোবর, ২০২০ ইং

বাঞ্ছারামপুরে মাইক ডেকোরেটর লাইটিং ভিডিও এসোসিয়েশনের আত্মপ্রকাশ।

বাঞ্ছারামপুর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মাইক, ডেকোরেটর, লাইটিং, ভিডিও পেশার সঙ্গে জড়িত ব্যবসায়ীদের নিয়ে একটি অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। সংগঠনটির নাম দেওয়া হয়েছে “বাঞ্ছারামপুর মাইক-ডেকোরেটর-লাইটিং-ভিডিও এসোসিয়েশন”।

শুক্রবার উপজেলার ছলিমাবাদ বাজারের অভিনন্দন কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই সংগঠনের যাত্রা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর।

২০২০-২০২১ সালের জন্য এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন সগীর মাইক সার্ভিসের মালিক দশদোনা গ্রামের সগীর আহম্মেদ ও সাধারণ সম্পাদক হয়েছেন জাহিদ এন্ড সাজিদ ডেকোরেটরের মালিক ছলিমাবাদ গ্রামের মো: দেলোয়ার হোসেন।

সিনিয়র সহ-সভাপতি মো: জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মনির হোসেন, কাজল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেম্বার রুবেল মিয়া, আবদুস সালাম, মো: অবিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর, তথ্য-প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, অর্থ সম্পাদক সৈয়দ মোহাম্মদ দস্তগীর। কমিটির সবাইকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন প্রধান অতিথি সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর।

এসময় বক্তারা জানান, সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো এই পেশায় জড়িত ব্যবসায়ীদের সম্মলিত ও সংগঠিতভাবে নিরাপদ পরিবেশ, চাঁদা ও সন্ত্রাসমুক্ত ব্যবসায়িক পরিবেশ তৈরি করা, এসোসিয়েশনের সকল সমস্যা ঐক্যের মাধ্যমে সমাধান করা এবং বাৎসরিক বনভোজনের আয়োজন করা।