১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৯শে অক্টোবর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় ৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৩ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ৮ হাজার ৯০ টাকাসহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ও বিজয়নগর থানার পুলিশ। এ সময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়।

বুধবার রাতে জেলার কসবা ও বিজয়নগর উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের সোনারগাঁওয়ের মোঃ মনির হোসেন- (৪৫), তার স্ত্রী রতœা আক্তার-(৩৮), একই এলাকার মোঃ বাদল মিয়া-(৩২), খাড়েরা গ্রামের রাব্বি মিয়া-(২২), উপজেলার লক্ষীপুর গ্রামের আনোয়ার হোসেন-(৩৫),লতুয়ামুড়া গ্রামের মোঃ হেলাল মিয়া- (২৮), জেলার বিজয়নগর উপজেলার বুধন্তি গ্রামের নাজির খা-(৪৮) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চন্ডিবের গ্রামের উজ্জ্বল মিয়া-(২৫)। এসব ঘটনায় কসবা ও বিজয়নগর থানায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের সদস্যরা বুধবার রাতে কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের সোনারগাঁও গ্রামের মাদক ব্যবসায়ী মনির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি গাঁজা ও নগদ ৮ হাজার ৯০ টাকাসহ মাদক ব্যবসায়ী মনির হোসেন, তার স্ত্রী রতœা আক্তার, মাদক ব্যবসায়ী বাদল মিয়া ও রাব্বি মিয়াকে গ্রেপ্তার করে।

একই রাতে অপর অভিযানে উপজেলার লক্ষীপুর গ্রাম থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি মোটর সাইকেল সহ মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন, দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ ও ১ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী হেলাল মিয়াকে গ্রেপ্তার করে। এ ঘটনায় কসবা থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে একই রাতে বিজয়নগর থানার পুলিশ বিজয়নগর উপজেলার বুধন্তি গ্রামের মাদক ব্যবসায়ী নাজির খাঁনের বাড়িতে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী নাজির খাঁন ও উজ্জ্বল মিয়াকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুর রহমান (ওসি) বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।