২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৯ই আগস্ট, ২০২০ ইং

চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে বিজিবি

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩০৭ বোতল ইস্কফ সিরাপ, সাড়ে ৭ কেজি গাঁজা ও ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।

মঙ্গলবার সকালে ও সোমবার বিকেলে আখাউড়া উপজেলা ও বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, আখাউড়া উপজেলার মসজিদপাড়ার শিল্পী বেগম-(১৮), একই উপজেলার আইরল গ্রামের খলিল মিয়া-(৩০), ধর্মনগর গ্রামের রুহুল আমিন সাজু-(৪৪) ও ছোট কুড়িপাইকা গ্রামের রফিকুল ইসলাম রনি-(২৫)।

বিকেলে বিজিবির সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বিজয়নগর উপজেলার তোফায়েলনগর গ্রাম থেকে ৪ কেজি গাঁজা, ইকরতলী গ্রাম থেকে ৪৭ বোতল ইস্কফ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ ছাড়া অপর অভিযানে আখাউড়া উপজেলার হীরাপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ২শত বোতল ইস্কফ ও আজমপুর রেলষ্টেশন থেকে সাড়ে তিন কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শিল্পী বেগমকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও আখাউড়া উপজেলার আইরল গ্রামে অভিযান চালিয়ে ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী খলিল মিয়া ও রুহুল আমিন সাজুকে গ্রেপ্তার করা হয়।

এদিকে গত সোমবার বিকেলে আখাউড়া উপজেলার ছোটকুড়িপাইকা গ্রাম থেকে ৬০ বোতল ইস্কফ সিরাপসহ মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম রনিকে গ্রেপ্তার করা হয়।

এ সব ঘটনায় বিজয়নগর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লাখ ৫৩ হাজার ৭৫০ টাকা।