২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই আগস্ট, ২০২০ ইং

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা হাজী জিল্লুর রহমানে দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বুধল গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজী জিল্লুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার  ।

শুক্রবার রাতে গ্রামে সিরাজনগর ঈদগাহ মাঠে জিল্লুর রহমানের নামাজে জানাজা অনুষ্ঠান শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করেন।

বার্ধক্য জনিত কারণে মুক্তিযোদ্ধা হাজী জিল রহমান শুক্রবার বিকালে বুধল গ্রামে নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

হাজী জিল্লুর রহমান দীর্ঘদিন ধরে বুধল উচ্চ বিদ্যলয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়া, বুধল কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি, বুধল বাজার তাফসির কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন। উনি স্ত্রী, তিন ছেলে ও পাঁচ কন্যাসহ অসংখ্য স্বজন রেখে গেছেন।

পরিবারের পক্ষ থেকে মরহুমের বড় ছেলে সরকারী পরিসংখ্যান তন্তকারী মো. সেলিম মাহামুদ জানান, আগামী ১৩ জুলাই সোমাবার মরহুমার নিজ বাসভবনে মিলাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পরে তার বাবার বিদেহী আত্মার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।