৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে অক্টোবর, ২০২০ ইং

রেজাউল করিম প্লাবনকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে নাসিরনগরে মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভ্রন হত্যা, যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতনের মামলায় অভিযুক্ত সাংবাদিক সাজিদা ইসলাম পারুলের সাবেক স্বামী রেজাউল করিম প্লাবনকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জেলার সরাইল ও নাসিরনগর উপজেলার সচেতন নাগরিকদের আয়োজনে উপজেলা সদরের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সরাইলের বিশিষ্ট সমাজকর্মী এম. মনসুর আলীর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নাসিরনগর প্রেসক্লাবের সহ-সভাপতি আকতার হোসেন ভূইয়া, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন, নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন ও দ্য ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, স্কুল শিক্ষক সঞ্জয় দেব, শিক্ষার্থী মোহাম্মদ আশিক, মোঃ শফিক মিয়া ও মুর্শেদ মিয়া।

মানববন্ধনে বক্তারা বলেন, দেড় মাস আগে রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা হলেও এখনো তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অথচ প্লাবন ঢাকা শহরে ঘুরে বেড়াচ্ছে। বক্তারা অবিলম্বে প্লাবনকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান।