১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে নভেম্বর, ২০২০ ইং

নাজাত সমাজ কল্যাণ সংগঠনে নতুন কমিটি গঠন। সভাপতি নাজাত আলমগীর,সম্পাদক নাজাত জসিম

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পশ্চিম এলাকায় ৯নং নাটাই দক্ষিণ ইউনিয়নে নরসিংসার গ্রামের শিক্ষা ,ঐক্য ,শান্তী এই স্লোগান কে সামনে রেখে নাজাত সমাজ কল্যাণ সংগঠনে নতুন কমিটি গঠন করা হয়েছে। নাজাত মোঃ আলমগীর কে সভাপতি ও নাজাত মোঃ জসিম উদ্দিন কে সাধারণ সম্পাদক করে ৭১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শনিবার সংগঠনের প্রধান উপদেষ্ঠা নাজাত মোঃ নাজমুল হক, (চেয়ারম্যান ) উপদেষ্ঠা ,প্রকোশলী নাজাত মোঃ হেফজুল বারী ও আলহাজ্ব হযরত মাওলানা মাজহারুল ইসলাম আল্ কাদ্রী স্বাক্ষরে এই অনুমোদন দেওয়া হয় । এই সময় সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটির সকল সদস্যবৃন্দরা উপদেষ্ঠা মন্ডলীদের কে ধন্যবাদ জানাই ।

সংগঠনে অন্যন্যা সদস্যরা হলেন, সিনিয়ার সহ-সভাপতি পদে নাজাত মোঃ শফিকুল ইসলাম, নাজাত মোঃ রাসেল আহমেদ, নাজাত মোঃ ফরিদ আহমেদ, নাজাত মোঃ জাকির হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজাত মোঃ ফারুক মিয়া, নাজাত মোঃ আলমগীর, নাজাত মোঃ মুমিন খাঁন, নাজাত মোঃ লিটন, নাজাত মোঃ ইয়াকুব।সাংগঠনিক সম্পাদক নাজাত মোঃ নাজিম উদ্দিন,  সহ- সাংগঠনিক সম্পাদক পদে নাজাত মোঃ আশরাফুল ইসলাম ডালিম, নাজাত মোঃ আমির হোসেন, নাজাত মোঃ কাওছার, নাজাত মোঃ আরিফ, নাজাত মোঃ সুমন।

এছাড়াও নাজাত মোঃ সুজন মাহমুদ দপ্তর সম্পাদক, নাজাত মোঃ নুরে আলম অর্থ বিষয়ক সম্পাদক, নাজাত মোঃ শামছুল হক প্রচার সম্পাদক, নাজাত মোঃ আল আমিন তথ্য ও মিডিয়া বিষয়ক সম্পাদক, নাজাত মোঃ উজ্জল মাহমুদ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, নাজাত মোঃ ফাইজুর রহমানবন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, নাজাত মোঃ ইয়াছিন আরাফাত স্বাস্থ্য বিষয়ক সম্পাদক , নাজাত মোঃ নুরুজ্জামান ক্রীড়া বিষয়ক সম্পাদক, নাজাত মোঃ মনির হোসেন শিক্ষা বিষয়ক সম্পাদক ,নাজাত মোঃ সানজিত মাহমুদুল বারীমুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, নাজাত মোঃ ফয়সাল আহামেদ যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক ,নাজাত মোঃ বাইজিদ আহমেদ উপ- যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক,নাজাত মোঃ কুতুব উদ্দিন মুন্না সাহিত্য বিষয়ক সম্পাদক সহ সদস্যরা।

পরে সংগঠনে পক্ষে থেকে দেশবাশীর কাছে দোয়া চেয়ে সমাজের অসহায় ও নিন্ম পরিবার মাঝে যেন সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে, এবং সমাজের অবহেলিত সামজিক কাজগুলো সকলের সহযোগিতা নিয়ে সমাধান করতে পারে এই আহ্বান জানানো হয় ।