২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৬ই আগস্ট, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু ॥ চার পরিবার লকডাউন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের উপসর্গ (জ্বর-সর্দি -কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে ৫০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার বিরামপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। এ ঘটনায় ওই গ্রামের চারটি পরিবারকে লকডাউন করা হয়েছে। শুক্রবার দুপুরে বিশেষ ব্যবস্থায় তাঁর লাশ দাফন করা হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদর উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সদর উপজেলার বিরামপুর গ্রামের ওই ব্যক্তি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জনিত সমস্যায় ভুগছিলেন। শুক্রবার সকালে নিজ বাড়িতেই তিনি মারা যান।

স্থানীয় লোকজন বিষয়টি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়াকে অবহিত করলে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের একটি প্রতিনিধি দল সকালে ওই ব্যক্তির বাড়িতে যান। পরে দুপুরে বিশেষ ব্যবস্থায় তাঁর লাশ দাফন করা হয়।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বড়–য়া জানান, বিশেষ ব্যবস্থায় ওই ব্যক্তির লাশ দাফনের পর মৃতের পরিবারসহ চারটি পরিবারকে লকডাউন ঘোষণা করা হয়েছে। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। পরিবারের বাকী সদস্যদের নমুনাও সংগ্রহ করা হবে।