২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৯ই জুলাই, ২০২০ ইং

চার মাদক ব্যবসায়ীক আটক করেছে সরাইল ব্যাটালিয়ন-২৫ বিজিবির সদস্যরা

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে সরাইল ব্যাটালিয়ন-২৫ বিজিবির সদস্যরা। আজ বুধবার দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে লেফটেন্যান্ট কর্নেল মো. মিজানুর রহমান এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের মো.ফিরোজ মিয়া ছেলে মো. সুজন মিয়া (২৫), ও নলগড়িয়া মধ্য পাড়া গ্রামের মো.মৃত কামাল মিয়া ছেলে মোঃ পারভেজ (২০)। আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামের মৃত শহিদুল্লাহ ছেলে মো. হিরন মিয়া (৩৫) ও ষোরঘর গ্রামের মো.স্বপন মিয়ার ছেলে মোঃ হৃদয় (২০)।

বিজ্ঞপ্তিতিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জেলার বিজয়নগর ও আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক ভাবে বিজিবির চোরচালান বিরোধী বিশেষ অভিযান চালিয়ে এই চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদেরকে তল্লাশি চালিয়ে ভারতীয় ২১৩ বোতল ইস্কফ, ৩০ বোতল ফেন্সিডিল, ১৯ কেজি গাঁজা, নগদ ৬০,০০০/- টাকা, একটি মোটর সাইকেল, তিনটি মোবাইল সেট, একটি টর্চলাইট ও একটি সীমকাড উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতের বাজার মূল্য ৬,২৮,৮০০/ টাকা। আসামিদের বিরুদ্ধে বিজয়নগর ও আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।