১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৭শে নভেম্বর, ২০২০ ইং

জেলা প্রশাসনের সহায়তায় প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার

মোঃ রাসেল আহমেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের সহায়তায় অসহায় প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে জেলা পৌরশরের ফারুকি পাকের্র প্রাঙ্গনে প্রায় শতাধিক শারিরীক প্রতিবন্ধীর মাঝে ঈদ সামগ্রী প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামসুজ্জামান।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো প্রতি প্যাকেটে ১০ কেজি চাউল, ১ কেজি চিনি, ১ লিটার তৈল।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া,সহকারি কমিশনার ভ’মি এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট সঞ্জিব সরকার, ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না, বিডি এনিম্যেল হেলথ লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রাসেল আহমেদ, মৌসুমী ডিজিটাল কালার সাইনএর পরিচালক মনির চৌধুরী প্রমুখ।

অতিরিক্ত ডিসি (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, দেশের এই সংকটকালীন সময়ে প্রতিবন্ধীরা বেশি কষ্ট করছে। আমাদের পক্ষ থেকে আজ প্রতিবন্ধীদের সংগঠন ড্রিম ফর ডিসএ্যাবিলিটির কাছে ৭৫ জন প্রতিবন্ধী পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না জানান, প্রতিবন্ধী ব্যক্তিরা সব সময় প্রতিবন্ধকতার স্বীকার হয়। প্রতিবন্ধী পরিবারগুলো খুবই গরিব ও অসহায়।

এর আগেও প্রশাসনের পক্ষ থেকে ১৯০ জন প্রতিবন্ধী পরিবারকে সহায়তা করা হয়েছে। এসময় তিনি প্রশাসনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।