১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জে ১২৭টি পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করলেন ব্যবসায়ী হাজী মোঃ হানিফ ভূইয়া।

আশুগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রার্দুভাবরোধে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আড়াইসিধা ইউনিয়নে ১২৭টি পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করলেন আড়াইসিধা ভূইয়া বাড়ির কৃতি সন্তান ব্যবসায়ী হাজী মোঃ হানিফ ভূইয়া।

দেশের এই ক্রান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সমাজের খেটে খাওয়া মানুষের মধ্যে বুধবার সকালে আড়াইসিধা ভূইয়া বাড়িতে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে নগদ ৫শত টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন, সেমাই, দুধ, চিনি, কিসিমিস ও একটি প্রদান করা হয়। হাজী মোঃ হানিফ ভূইয়ার প্রবাসী ছেলের উদ্যোগে উপজেলা ৫ টি এতিম খানায় নগদ অর্থ সহায়তা দেওয়া হয়।

এতিমখানাগুলো হল আড়াইসিধা মান্নানিয়া এতিমখানা, আশুগঞ্জ জামে মসজিদ এতিমখানা, সোনারামপুর এতিমখানা, সোহাগপুর মহিলা মাদ্রসা।

এসময় খাদ্য সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন, আড়াইসিধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুর রহমান ভূইয়া, আশুগঞ্জ সমন্বিত সাংস্কৃতি বিকাশ কেন্দ্রের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম ভূইয়া, বিশিষ্ট মুরব্বী শব্দর ভূইয়া, ইদ্রিস ভূইয়া, হাজী মোঃ নাজির ভূইয়া, রনি শিকদার, সেলিম ভূইয়া, জাহাঙ্গীর ভূইয়া, আলমগীর ভূইয়া, প্রবাসী নাসিম ভূইয়া, সোহেল ভূইয়া, সলিমউল্লা ভূইয়াসহ এলকার বিশেষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।