২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৯ই জুলাই, ২০২০ ইং

ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে শতাধিক প্রতিবন্ধীর মধ্যে ঈদ উপহার বিতরণ

মোঃ রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক প্রতিবন্ধীর মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার স্থানীয় লোকনাথ উদ্যান ( টেংকের পাড়) সংলগ্ন সৈয়দ সিরাজুল ইসলাম স্মৃতি পাঠাগারের সামনে এই উপহার সামগ্রী প্রদান করা হয়।

মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত অ্যাডভোকেট সৈয়দ সিরাজুল ইসলাম স্মৃতি পাঠাগারের পৃষ্ঠপোষকতায় এবং ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের আয়োজনে এই ঈদ উপহার সামগ্রী দেয়া হয়।

প্রত্যেক প্রতিবন্ধীর হাতে চাল, চিনি, ডাল, সেমাই, দুধ, সাবান তুলে দেন মরহুম সৈয়দ সিরাজুল ইসলামের ছোট ভাই ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, ডিডিএফ এর উপদেষ্ঠা নাসির বাহার, ড্রিমফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না , সৈয়দ ফাইজুল ইসলাম ফয়সালসহ তার পরিবারে সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিবন্ধীদের সংগঠন ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না প্রতিবন্ধীদের পাশে থাকায় সৈয়দ সিরাজুল ইসলামের পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।