১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রোববার বেলা ১১ টায় স্থানীয় নিয়াজ মুহাস্মদ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে চেয়ারে বসিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে এ সময় ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান।

প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি ও একটি সেমাই প্যাকেট দেয়া হয়।
খাদ্য বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৭৫ এর পরবর্তী সময়ে তিনি নির্বাসনে ছিলেন। সেই নির্বাসন থেকে তিনি ১৯৮১ সালের ১৭ মে দেশে ফিরে আসেন। আজ তার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ৪০তম দিবস। ৪০ বছর ধরে তিনি ঝড় বৃষ্টি মাথায় নিয়ে এদেশের মানুষের পাশে এসে দাঁড়িয়ে, মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বলেছিলেন, আমি আমরা বাবা-মা, ভাই, স্বজন সকলকে হারিয়েছি। আমার আর হারানোর কিছুই নেই। এখন আমি মানুষের পাশে দাঁড়িয়ে আমার বাবার স্বপ্ন পূরন করতে চাই।