৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে অক্টোবর, ২০২০ ইং

মাঠ পর্যায়ে কলসেন্টার “৩৩৩” এর প্রচারনায় সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের দুর্যোগময় পরিস্থিতিতে মাঠ পর্যায়ে কল সেন্টার ‘৩৩৩’ এর প্রচারণায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে স্থানীয় দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা প্রশাসনের উদ্যোগে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ. শামসুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রুহুল আমীন। বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া টিভি জার্নালিষ্ট এসোসিয়শনের সভাপতি মনজুরুল আলম। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন বলেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় মানুষ যারা চক্ষুলজ্জায় কারো কাছে সাহায্য চাইতে পারেন না তারা ‘৩৩৩’ কল সেন্টারে ফোন করে খাদ্য সহায়তা নিচ্ছেন। এই কল সেন্টার ইভটিজিং ও বাল্যবিবাহ রোধসহ নানা অপরাধ কমাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সরকারের সাথে জনগনের সেতুবন্ধনের কাছ করছে ৩৩৩ কলসেন্টার।