১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জে কর্মহীন ১২০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা, ১৪০টি নিন্ম মধ্যবিত্ত আয়ের পরিবার ও ৫ টি মাদ্রাসায় নগদ অর্থ প্রদান

আশুগঞ্জ প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আড়াইসিধায় চতুর্থ বারের মত অসহায় কর্মহীন ১২০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা, ১৪০টি নিন্ম মধ্যবিত্ত আয়ের পরিবার ও ৫ টি মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করেন প্রবীণ আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আজহারুল ইসলাম ভূইয়া।

বুধবার সকালে আড়াইসিধা ভূইয়া বাড়িতে আজহারুল ইসলাম ভূইয়ার বাড়িতে সামাজিক দুরত্ব বজায় রেখে ১৪০ টি পরিবার ও ৫টি মাদ্রাসায় মাঝে নগদ অর্থ ও ১২০ টি কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এর আগেও তিনি আড়াইসিধা গ্রামের আরো ৩টি ধাপে হাজারের অধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী হিসেবে প্রতি পরিবারের মাঝে ১০কেজি চাউল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ২কেজি পেয়াজ, ১কেজি লবন, আধা কেজি রসুন, ১কেজি ছোলা, ২কেজি আলু ও একটি সাবান দেয়া হয়।

এ ছাড়া পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আরো সাড়ে ৩হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করবেন জানান তিনি। যতদিন করোনার প্রভাব থাকবে ততদিন আড়াইসিধা গ্রামের হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে প্রতি মাসে নগদ ১হাজার টাকা দেওয়ার ঘোষনার আওতায় আজ ৭০টি পরিবারের মাঝে নগদ ৭০ হাজার টাকা ও এবং যারা চোখ লজ্বায় কারো কাছে কিছু চায়তে পারে না এমন ৭০টি পরিবারের মাঝে নগদ ৩লক্ষ ৫০ হাজার টাকা এবং আশুগঞ্জে ৫টি মাদ্রাসা জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদ্রাসা, সোনারামপুর জামিয়া ইউনুছিয়া মাদ্রাসা, সোহাগপুর মহিলা মাদ্রসা, আড়াইসিধা দেওয়ান হুজুরের মাদ্রসা ও জাহের হুজুরের এতিম খানায় নগদ অর্থ প্রদান করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আড়াইসিধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদুল ভূইয়া প্রবীন আওয়ামীলীগ নেতা শব্দর ভূইয়া, ইদ্রিস মিয়া, হাজী জামাল উদ্দিন, কাঞ্চন ভূইয়া, হাজী হেবজু ভূইয়া, শামসুল হক ভূইয়া, নাজির ভূইয়া, সেলিম ভূইয়া, জাবেদ ভূইয়া, আব্দুল গুফুর ভূইয়া, শাহজালাল ভূইয়া, তফসিরুল আলম, হোসেন ভূইয়া, আলমগীর ভূইয়াসহ স্থানীয় সামাজিক বিশিষ্ট বাক্তিবর্গ উপস্থিত ছিলেন।