২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৮ই জুলাই, ২০২০ ইং

কসবায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পানিতে ডুবে সামিয়া আক্তার-(১০) ও সোমাইয়া আক্তার-(৬) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে কসবা পৌর এলাকার পানাইয়া পাড় গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই বোন ওই গ্রামের মোঃ বাবুল মিয়ার মেয়ে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শিশুদের পিতা বাবুল মিয়া জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। শিশুদের মা কোরআন শরীফ তেলোয়াত করছিলেন। এই সুযোগে মেয়ে দুটি ঘর থেকে বেরিয়ে যায়। পরে তাদেরকে শিশুর মা সহ স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজতে থাকে। দুপুরে বাড়ির পাশে পুকুরে এক শিশুর লাশ ভেসে উঠে।

পরে স্বজনেরা পানিতে নেমে খোঁজ করতে থাকলে অপর শিশুর লাশও পানিতে ভেসে উঠে। পরে তাদেরকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ও কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুদের পিতা বাবুল মিয়ার হাতে ১০ হাজার টাকা তুলে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম জানান, পানিতে পরে দুই শিশুর মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। তাদের পরিবারকে আর্থিকভাবে সহায়তা করা হবে।

আওয়ামী লীগ নেতা এড. খোকনের…

পৃথক ঘটনায় ২ জন খুন