১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে নভেম্বর, ২০২০ ইং

আখাউড়ায় মাদক ব্যবসায়ী বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী কাপ্তান ভূইয়ার বাড়িতে অভিযান চালিয়ে টাকাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা।

শনিবার রাতে উপজেলার দক্ষিণ ইউপির সীমান্ত ঘেষা কুড়িপাইকা গ্রামে ওই মাদক ব্যবসায়ীর বাড়িতে এ অভিযান চালানো হয়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে কাপ্তান ভূইয়া, নজু ভূঁইয়া, কাউছার ভূঁইয়া ও কায়কোবাদ ভূঁইয়াসহ চারজন পালিয়ে যায়।

রবিবার দুপুরে বিজিবি পাঠানো প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িপাইকা গ্রামের চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী কাপ্তান ভূইয়ার বাড়িতে ইয়াবাসহ বিভিন্ন মাদকের চালান প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে গঙ্গাসাগর বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়।

পরে তাদের ঘরে তল্লাশি চালিয়ে ৩ লাখ ৪২ হাজার ১৮০ টাকা, এক হাজার ৩০৫ ইয়াবা, ১২১ বোতল ফেনসিডিল, ৮ কেজি গাঁজা ও ৪০ বোতল স্কফ উদ্ধার করা হয়।

গঙ্গাসাগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার রবিউল ইসলাম জানান, অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। উদ্ধারকৃত মাদকদ্রব্য রাতেই আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রাতেই ওই চারজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে বিজিবি।

এ ব্যাপারে জানতে চাইলে আখাউড়া থানার (ওসি) মোঃ রসুল আহমদ নিজামী জানান, কাপ্তান ভূইয়াসহ তার চার ভাইয়ের বিরুদ্ধে থানায় মাদকের মামলা হয়েছে।