১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৬ই জুলাই, ২০২০ ইং

আশুগঞ্জে মাদকসহ আটক ৭, তিনটি পিকআপ জব্দ

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৯৪ কেজি ৫শত গ্রাম গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের গোলচত্বর এলাকায় পৃথক চারটি অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় গাঁজাবাহি তিনটি ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার চুনারুঘাট চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের মোঃ ফজর আলী (৩৩) ও একই এলাকার মোঃ শুভ (২৫), টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার ভাড়ারিয়া গ্রামের মোঃ হাফিজুর রহমান (২০) ও একই উপজেলার জামতৈল গ্রামের মোঃ শিমুল মিয়া (২১), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নয়নপুর গ্রামের মোঃ তৈয়ব আলী-(২৯), গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার মির্জাপুর গ্রামের সোহরাব- (২৫), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বকতিপুর গ্রামের মোঃ জামাল হোসেন-(২৮)।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তি বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সকালে আশুগঞ্জ গালচত্ত্বর এলাকায় একটি পিকআপ ভ্যান তল্লাশী করে আসামী মোঃ ফজর আলী ও মোঃ শুভকে সাড়ে ৩৮ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ১০ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়।

পরে আরেকটি ট্রাক তল্লাশী করে মোঃ শিমুল মিয়া ও মোঃ হাফিজুর রহমানকে ৫৬ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৮ হাজার টাকা এবং মোঃ তৈয়ব আলী ও সোহরাব (২৫) কে ৪০ কেজি গাঁজা একটি পিকআপ ভ্যান তল্লাশী চালিয়ে মোঃ জামাল হোসেনকে ৬০ কেজি গাঁজা ও মাদক বিক্রির ১ হাজার ৯শত টাকাসহ গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায় উদ্ধারকৃত মাদকের মূল্য ৫৮ লাখ ৩৫ হাজার টাকা। এ ঘটনায় আশুগঞ্জ থানায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে।