Advertisement

নাসিরনগরে সরকারিভাবে বোরো ধান ক্রয়ের উদ্বোধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭৮৫।

নাসিরনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সরকারিভাবে সরাসরি কৃষকদের কাছ থেকে ২৬ টাকা দরে বোরো ধান সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি উদ্বোধন করেন ।

নাসিরনগর খাদ্য গুদামের সামনে ফিতা কেটে লটারীতে বিজয়ী নাসিরনগর সদরের নাসিরপুর গ্রামের কৃষক জিতু মিয়ার কাছ থেকে ২ হাজার কেজি বোরো ধান গ্রহণের মাধ্যমে ধান ক্রয় উদ্বোধন করা হয়।

এসময় বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন,শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার। কৃষকদের সুবিধা দিতে সরকার স্থানীয় বাজার দরেরথেকে বেশী মূল্যে ধান ক্রয় করছে।কৃষকরা সরাসরি খাদ্য বিভাগের কাছে ধান বিক্রি করবে।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা আবু সাঈদ তারেক,ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ সুলাইমান মিয়া,খাদ্য পরিদর্শক মোঃ ফকরুদ্দিনসহ ও কৃষক সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে তিনি খাদ্য গুদাম পরিদর্শন করেন।

এবার অভ্যন্তরীণ চলতি বোরো মৌসুমে নাসিরনগর উপজেলায় ২ হাজার ২২৫ মেট্রিক টন বোরো ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে ।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com