১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নবীনগরে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের পিপিই দিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সুচি

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের চারটি ইউনিয়নের ডাক্তার ও স্বাস্থকর্মীদের মাঝে পিপিই, মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। আজ রোববার দুপুরে নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এসব সামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের বন-পরিবেশ সম্পাদক সনি আক্তার সুচি।

জেলা পরিষদের উদ্যোগে নবীনগর উপজেলার সলিমগঞ্জ, বড়িকান্দি, শ্যামগ্রাম ও রতনপুর ইউনিয়নের মেডিক্যাল অফিসার, স্বাস্থ্য সহকারী, ভিজিটার, উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার, সিএইসিপি, এমএলএসদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সলিমগঞ্জ ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডাক্তার নাজমুল হক, ব্রাহ্মণবাড়িয়া টিভির চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, সাংবাদিক মোস্তাক আহমেদ উজ্জল প্রমুখ।

এসময় সনি আক্তার সুচি বলেন, করোনা ভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। পর্যাপ্ত স্বাস্থ্য সুরক্ষা না থাকার ফলেই এমনটা হচ্ছে। তাই তাদের সুরক্ষা নিশ্চিত করতেই পিপিই ও মাস্ক বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

কসবায় ৯ জনকে জরিমানা